18.6 C
New York
Wednesday, May 25, 2022

৪৬৫ কোটি টাকার চুক্তি আনুশকার সঙ্গে নেটফ্লিক্স-অ্যামাজনের

নিজেকে গুটিয়ে রেখেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ সিনেমায় অভিনয়ের পর থেকে। যেটি ২০১৩ সালে ভাই কর্নেশ শর্মাকে সঙ্গে নিয়ে প্রতিষ্ঠা করেছিলেন এই অভিনেত্রী নিজের প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’ চালু রেখেছেন তিনি।


সঙ্গে অন্তত আটটি প্রকল্পে কাজ করছে আনুশকা শর্মার প্রযোজনা প্রতিষ্ঠান নতুন খবর হচ্ছে, স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স ও অ্যামাজনের।


নিশ্চিত করেছেন আনুশকা শর্মার ভাই কর্নেশ শর্মা এই তথ্য মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গকে। দ্রুতই এই প্রজেক্টের তিনটি কাজ তাঁদের প্ল্যাটফর্মে দেখানো হবে নেটফ্লিক্সের মুখপাত্রও নিশ্চিত করেছেন। অস্বীকৃতি জানিয়েছে অ্যামাজন এ প্রসঙ্গে কোনও তথ্য জানাতে।


আগামী ১৮ মাসে প্রায় আটটি সিনেমা ও সিরিজ নির্মাণের জন্য বাংলাদেশি মুদ্রায় ৪৬৫ কোটি টাকা) ৫৪ মিলিয়ন মার্কিন ডলারের চুক্তি সেরেছে বিশ্বজুড়ে জনপ্রিয় দুই স্ট্রিমিং প্ল্যাটফর্ম আপাতত গোপন রাখা হয়েছে যে চুক্তির বিস্তারিত।


জীবনের গল্প নিয়ে আনুশকা শর্মা অভিনীত ‘চক্র এক্সপ্রেস’ সিনেমা বে এই প্রজেক্টের একটি কাজ হচ্ছে ক্রিকেটার ঝুলন গোস্বামীর যেটির ব্যাপারে নেটফ্লিক্স এরই মধ্যে নিশ্চিত করেছে।

- Advertisement -
- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,327FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles