17 C
Dhaka
Tuesday, January 18, 2022

স্পর্শিয়া : বিয়ে করছি না, আপাতত সিঙ্গেল আছি

- Advertisement -

অর্চিতা স্পর্শিয়া চিত্রনায়িকা অভিনয়ে এক যুগ অতিক্রম করেছেন। দ্যুতি ছড়িয়েছেন তিনি ইতোমধ্যে অভিনয়ের। কোনো সুসংবাদ নিয়ে আসেন প্রতিবছরের শুরুতেই এই অভিনেত্রী। বিয়ের বিষয়ে জানতে চাওয়া হলে, বিয়ে নয় তিনি জানান।

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্পর্শিয়া নতুন বছরটা ভিন্নভাবেই শুরু করছেন। এর আগে তিনি প্রযোজনা প্রতিষ্ঠানও খোলেন একজন উদ্যোক্তা হয়ে গতবছর তিনি যাত্রা শুরু করেন। নিজেকে প্রতিষ্ঠিত হতে চান তিনি একজন সফল নারী উদ্যোক্তা হিসেবে নতুন বছরে প্রযোজনা প্রতিষ্ঠান। বিভিন্ন তথ্য জানান এ অভিনেত্রী সময় সংবাদকে একান্ত আলাপকালে (০২ জানুয়ারি) রোববার তার নতুন সিনেমার মহরত অনুষ্ঠানে।

আমার জীবনটা ব্যক্তিগত। আমি বেশি পছন্দ করি প্রফেশনাল বিষয়ে বলতে। আমি সিঙ্গেল থাকতেই পছন্দ করছি তবে এতটুকু ক্লিয়ার করি। বিয়ে নিয়ে ভাবছি না আপাতত আমি। অনেক পথ পাড়ি দিচ্ছে নারীরা কিন্তু একা একা যুদ্ধ করে। সামনে এগিয়ে যেতে চাচ্ছি আমি সেই চ্যালেঞ্জ নিয়ে। নিজেকে সফলভাবে পরিচালিত করা আমার মূল উদ্দেশ্য। আমি ব্যক্তিগত জীবন আলাদাভাবেই দেখি, না, হ্যা ( হাসি) আসলে তা নয়। সবকিছু শেয়ার করি আমার ভক্তদের জন্য। কোনটা করছি না বিয়ে প্রেম এখনই।

আমি বলতে পারব না অন্যরা কেন গোপন করেন । ব্যক্তিগতভাবেই রাখব আমি যদি বিয়ে করি। অবশ্যই জানাব তবে কেউ জানতে চাইলে। খেয়াল করলে দেখবেন বলিউডের দিকে আপনি বিয়ের খবর সামনে নিয়ে আসে সেখানকার অনেক তারকারা। ক্ষতি হয় না ক্যারিয়ারের তাদের । সেরাটা দিয়ে অভিনয় করে যান কিন্তু ক্যারিয়ার পড়বে না যদি তার আমাদের দেশেও।

- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles