17 C
Dhaka
Tuesday, January 18, 2022

সোহানা সাবা : ১৪ ডিগ্রিতে ১২ ঘণ্টা ভিজলেন

- Advertisement -

সেই কাজের পেছনে তাদের পরিশ্রম হয়েছে কতটুকু কাজ দেখে বোঝার কোনো অবস্থা থাকে নাটেলিভিশনের পর্দায় একজন তারকার। অভিনেত্রী সোহানা সাবা সেই ক্যামেরা পেছনের কষ্টটাই তুলে ধরেছেন । বৃষ্টিতে ভিজে শুটিং করেছেন তিনি এই শীতের রাতে প্রায় ১২ ঘণ্টা।

ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী সোহানা সাবা। সম্প্রতি ‘অসম্ভব’ সিনেমার শুটিং করতে। শুটিং চলছিলগানের দৃশ্যের তার এত পরিশ্রম সেই গানের জন্যই। জের অভিজ্ঞতার কথা জানিয়েছেন এই অভিনেত্রী কয়েকটি ছবি পোস্ট করে । অনেকেই বলে অভিনয় করা সবচেয়ে সহজ সোহানা সাবা লিখেছেন কৃত্রিম বৃষ্টিতে শুটিংয়ের ছবি ফেসবুক পোস্ট করে। এই শীতের রাতে একটি ৩ মিনিটের গানের জন্য যখন আপনি ১৪ ডিগ্রি সেলসিয়াসে ১২ ঘণ্টা ধরে ভিজবেন হ্যাঁ, অবশ্যই সহজ কাজ !

ঝুমবৃষ্টিতে নাচতে হয়েছে এ অভিনেত্রীকে। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আজি ঝর ঝর মুখর বাদর দিনে’ গানের তালে অরুণা বিশ্বাসের পরিচালনায় ‘অসম্ভব’ চলচ্চিত্রের জন্য। মানিকগঞ্জে চলছে সিনেমার শুটিং ঢাকার অদূরে সিনেমা সরকারি অনুদানের। সোহানা সাবা অসুস্থ হয়ে পড়েছিলেন বলাবাহুল্য মাঘের শীতে বৃষ্টিতে ভিজে সামলে উঠেছেন। ক্যামেরার সামনে দাঁড়ানোর প্রস্তুতি নিচ্ছেন পুনরায়। মনে পড়ছে সত্যজিৎ রায়ের কথা, সোহানা সাবার পোস্ট পড়ে এক ভক্ত কমেন্ট বক্সে লিখেছেন তিনি লিখেছিলেন ‘একেই বলে শুটিং। সাফল্য কামনা করেছেন আরেক ভক্ত শুভকামনা জানিয়ে ‘অসম্ভব’র।

- Advertisement -

নিয়মিত কাজ করতে চান ক্যামেরার পেছনেও তবে এবার তিনি অভিনয়ের পাশাপাশি। তার লেখা গল্প ও চিত্রনাট্যে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘টুইন রিটার্নস এরই মধ্যে নিজস্ব প্রযোজনা সংস্থা ‘খামার বাড়ি’ থেকে রাখতে চান সিগনেচার!। বিস্তর পরিকল্পনা হাতে আছে।

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles