17 C
Dhaka
Tuesday, January 18, 2022

শারীরিক অবস্থার উন্নতি কাজী হায়াতের

- Advertisement -

কাজী হায়াতের বর্তমান অবস্থার পরিবর্তন হয়েছে ঢাকাই সিনেমার দর্শকনন্দিত পরিচালক। কাজী হায়াৎকে মধ্যরাতে হাসপাতালে নেওয়া হয় (৪ জানুয়ারি) মঙ্গলবার অসুস্থ হয়ে পড়লে। ডা. মমিনুজ্জামানের তত্ত্বাবধানে সিসিইউতে রাখা হয়।

তাকে হাসপাতালের সাধারণ বেডে নেওয়া হয়েছে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখার পর অবস্থার পরিবর্তন হলে ঢাকাই সিনেমার বরেণ্য এই পরিচালককে। নিশ্চিত করেছেন স্ত্রী রোমিসা হায়াৎ বিষয়টি সময় সংবাদকে। পরিবর্তন হয়েছে হায়াতের অবস্থার তিনি বলেন। বেডে নেওয়া হয়েছে সিসিইউ থেকে তাকে আজ দুপুরেই।

হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে নেওয়া হয় গত বছরের ৯ ডিসেম্বর কাজী হায়াৎকে। গত বছর করোনা আক্রান্ত হয়েছিলেন বরণ্যে অভিনেতা, প্রযোজক, পরিচালক ঢাকাই সিনেমার। আইসিউতে নেওয়া হয় সে সময় তাকে। নতুন সিনেমার কাজ শুরু করেন তিনি সুস্থ হয়ে ফিরেই।

সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন কাজী হায়াৎ ১৯৭৪ সালে পরিচালক মমতাজ আলীর সঙ্গে। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন দি ফাদার’ সিনেমা পরিচালনার মধ্য দিয়ে ১৯৭৯ সালে। তিনি পরিচালনা করেছেন অর্ধশত সিনেমা। রাজনৈতিক অস্থিরতা ও সমসাময়িক জনদুর্ভোগের চিত্র তার বেশির ভাগ সিনেমায় দেখানো হয়।

- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles