19 C
Dhaka
Tuesday, January 18, 2022

শবনম ফারিয়া প্রেমের ইঙ্গিত দিলেন!

- Advertisement -

শবনম ফারিয়া ছোটপর্দার প্রিয়মুখ। হারুনুর রশীদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন। ভিন্ন পথ বেছে নেন তারা ১ বছর ৯ মাস সংসার করার পর। কিছুদিন আগে আলোচনায় ছিলেন ফারিয়া-অপু সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস পাল্টা স্ট্যাটাসে।

শোনা যাচ্ছে গুঞ্জন নতুন করে শবনম ফারিয়াকে নিয়ে। তিনি প্রেম করছেন! ছড়িয়েছে শোবিজে এমন কথাই। প্রিয়জনকে নিয়ে ঘুরতে বেড়িয়েছিলেন ফারিয়া জানুয়ারির প্রথম সপ্তাহে। অভিনেত্রীর ইনস্টাগ্রামে তার প্রমাণ পাওয়া গেল।

নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন ফারিয়া বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে অনুসরণ করে। প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখিয়েছেন আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন। ছবি দেখিয়ে তার দক্ষতা প্রকাশ করব নাআমি কেন আমার বানরের (বানর ইমোজি) তোলা। সুন্দর করে তুলতে সহযোগিতা করার জন্য আমার ইনস্টাফিড থ্যাংক ইউ বানর।

‘বানর’ এর ইমোজি ব্যবহার করেছেন ফারিয়া অনেক ছবিতে ফটোক্রেডিট হিসেবে। ফারিয়া তাতেও বানর ইমোজি দিয়েছেন ফটোক্রেডিটে তুন বছরের শুভেচ্ছা জানিয়ে যে পোস্ট করেছিলেন। ছদ্মনাম দিয়েছেন ‘বানর’ নেটিজেনদের ধারণা ফারিয়া প্রিয়জনের। তার উত্তর পাওয়া যায়নি তিনি আসলে কে?

ফারিয়াকে নিয়ে আলোচনার জল অনেক ঘোলা হয়েছে ইভ্যালির মামলা ও সাবেক স্বামী অপুকে নিয়ে মুখ খোলার পর। বেশ আলোচনা-সমালোচনা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ডিঅ্যাকটিভ করেছেন এ অভিনেত্রী নিজের ফেসবুক আইড।

- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles