18.6 C
New York
Wednesday, May 25, 2022

রোনালদো ম্যানইউ ছেড়ে মধ্যপ্রাচ্যে থিতু হচ্ছেন!

রোনালদো ছাড়তে পারেন ম্যানচেস্টার ইউনাইটেড আগামীর গ্রীষ্মের দল বদলে ক্রিস্টিয়ানো। নতুন গুঞ্জন মধ্যপ্রাচ্যে থিতু হচ্ছেন পর্তুগিজ তারকা এর আগে পিএসজিতে যাওয়ার গুঞ্জন থাকলেও।

ক্রিস্টিয়ানো রোনালদো সময়ের অন্যতম সেরা ফুটবলার। সফল ছিলেন রিয়াল মাদ্রিদ ক্লাব ক্যারিয়ারে সবচেয়ে। আবার দ্বিতীয় মেয়াদে ফিরেছেন ম্যানচেস্টার ইউনাইটেডে এরপর য়্যুভেন্টাস ঘুরে। ওল ট্রাফোর্ড যেন মনে ধরছে না রোনালদোর সতীর্থদের পারফরম্যান্স ও কোচের সিদ্ধান্তে।

যেতে পারেন কয়েকটি ক্লাবে আগামীর গ্রীষ্মের দল বদলে। নতুন গুঞ্জন মধ্যপ্রাচ্যে থিতু হচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো এর আগে পিএসজিতে যাওয়ার গুঞ্জন থাকলেও। রোনালদোকে দলের ভেড়ানোর জন্য আরবের ধনকুবেরা বসে আছেন। জনপ্রিয় বিভিন্ন সংবাদপত্রে এমনই খবর ভেসে আসছে ইউরোপের।

যতটা উচ্ছ্বসিত ছিলেন ম্যানইউতে ফিরে রোনালদো। অনুরাগে ভুগছেন এখন ঠিক ততটাই। সেটা আচ করা গিয়েছিল আগেই কোচ রাংনিকের সঙ্গে কার বনিবনা হবেনা। লিগওয়ানের বিপক্ষে ম্যাচে তুন করে সে আগুনে উত্তাপ ছড়ায় প্রিমিয়ার লিগে। ম্যাচের ৭১তম মিনিটের সময় তাকে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয় ব্রেন্টফোর্ডের বিপক্ষে ইংলিশ প্রিমিয়ার লিগের।

বেজায় ক্ষেপেন পর্তুগিজ এ তারকা এ ঘটনায় কোচের ওপর। বলেছিলেন রাংনিক রোনালদোকে আগেই ‘বুড়ো।

- Advertisement -
- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,327FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles