18.6 C
New York
Wednesday, May 25, 2022

রোনালদো ভক্তরা একদিনে দুইটি সুসংবাদ পেলেন

সময়ের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদোর সোমবার (১৭ জানুয়ারি) ফিফার বিশেষ পুরস্কার হাতে উঠেছে ফিফার বর্ষসেরার শেষ তিনজনের তালিকায় জায়গা না পেলেও। সুসংবাদ দিলেন সিআর সেভেন তারই সাথে শিগগিরই বাবা হওয়ার।

১০৯ গোলের রেকর্ড গত বছরই নিজের করে নেন রোনালদো আন্তর্জাতিক ফুটবলে ইরানের আলি দাইয়ের করা। মোট গোলসংখ্যা ১১৫টি ৩৬ বছর বয়সী এই ফরোয়ার্ডের পর্তুগালের হয়ে।

আমার আবেগ কাজ করে এখনও খেলার প্রতি এবং গোল করার প্রতি পুরস্কার পাওয়ার পর রোনালদো বলেন। ফুটবল খেলছি পাঁচ বছর বয়স থেকে। আগের মতোই অনুপ্রেরণা অনুভব করি এমনকি অনুশীলন করি যখন আমি মাঠে যাই। আমি ভালো বোধ করছি ক’দিনের মধ্যে ৩৭ বছর হবে আমার। চালিয়ে যাচ্ছি কঠোর পরিশ্রম।

সুসংবাদ দিয়েছিলেন রোনালদো কিছুদিন আগেই ইন্সটাগ্রামে বাবা হওয়ার। সবাইকে জানালেন রোনালদো পুরস্কার পেয়ে আবারও সেকথা। ধন্যবাদ জানাই আমার স্ত্রীকে রোনালদো বলেন। প্রাপ্তি অবশ্যই দারুণ ব্যাপার আমি খুব গর্বিত।

ফুটবলার ধন্যবাদ জানান তার সতীর্থদের এদিকে সময়ের অন্যতম সেরা। এমন কীর্তি গড়ে বেশ গর্বিত আন্তর্জাতিক ফুটবলে। তাদেরকে ধন্যবাদ দিতে চাই যাদের সঙ্গে আমি খেলেছি প্রথমত গত ২০ বছর ধরে পাওয়া জাতীয় দলের সব সতীর্থ।

- Advertisement -
- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,327FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles