18.6 C
New York
Wednesday, May 25, 2022

রাশমিকা পারিশ্রমিক বাড়াচ্ছেন!

দক্ষিণী সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ করোনা আবহের মধ্যেই মুক্তি পায়। এখনো বেশ গুছিয়ে ব্যবসা করছে এই সিনেমা সিনেমা মুক্তির প্রায় এক মাস হতে চললো।

মুক্তি পেয়েছিল এই সিনেমা তেলেগু, কন্নড় তামিলভাষার পাশাপাশি হিন্দী ভাষাতেও। ক্কর দিয়েছে এই সিনেমা বলিউড হলিউড সিনেমার সঙ্গে। পারিশ্রমিক বাড়িয়ে নিয়েছেন সিনেমার নায়িকা রাশমিকা মান্দনা সিনেমার এই আকাশ ছোঁয়া সাফল্যের পর এক লাফে।

পূষ্পা’র সিক্যুয়েলের কথা ঘোষণা করেছেন সিনেমা মুক্তির আগেই পরিচালক সুকুমার। পারিশ্রমিক চেয়েছেন রাশমিকা এই সিনেমায় নাকি ৩ কোটি। ২ কোটি টাকা পেয়েছিলেন অভিনেত্রী ‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিক্যুয়েলের অভিনয়ের জন্য। ৫০ শতাংশ পারিশ্রমিক বাড়িয়েছেন এই নায়িকা বক্স অফিসে সিনেমার তুমুল সাফল্যের পর। শ্রীবল্লী তার চরিত্রের নাম অভিনয় করেছেন রাশমিকা আল্লু অর্জুনের বিপরীতে এই সিনেমায়। পুষ্পা: দ্য রুল’-এর শ্যুট ফেব্রুয়ারি মাস থেকে শুরু হবে।

রাশমিকা মান্দানার সঙ্গে সহশিল্পী বিজয় দেবরকোন্ডার নাম জড়িয়েছে কিছুদিন থেকেই নায়িকার নামে গুঞ্জন শুনা যাচ্ছে যে ব্যক্তিগত জীবনে।ভালো বন্ধু’ বলেই দাবি করেছেন দুজনেই এ নিয়ে অনেকবার গুঞ্জন চাউর হলেও তারা। গুঞ্জনকে উসকে দিলেন নিজেরাই এবার তারা সেই প্রেমের।

- Advertisement -
- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,327FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles