19 C
Dhaka
Tuesday, January 18, 2022

রাজ-শুভশ্রী আবারও করোনায় আক্রান্ত

- Advertisement -

শুভশ্রী গাঙ্গুলি টালিউডের তারকা। আইসোলেশনে রয়েছেন বর্তমানে বাড়িতে দুজনই । রাজ চক্রবর্তী নিজেই এ তথ্য জানান টুইট করে বাংলাদেশ সময় রাত ১১টা ১৭ মিনিটে (৪ জানুয়ারি) মঙ্গলবার। কোয়ারেন্টিনে রয়েছেন বর্তমানে তারা দুজনেই বাড়িতে।

রিপোর্ট পজেটিভ এসেছে করোনা পরীক্ষার স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের এবং তার ,টুইটে জানান রাজ । তিনি অনুরোধও জানিয়েছেন করোনাবিধি মেনে চলার এবং সঙ্গে প্রত্যেককে মাস্ক পরতে ।

এই অভিনেত্রী পরামর্শও দিয়েছেন করোনা টেস্ট করাতে এবং আইসোলেশনে থাকার তাদেরকে যারা শেষ ৭২ ঘণ্টায় তাদের সংস্পর্শে এসেছেন। ইনস্টাগ্রামে এক পোস্টে জানান শুভশ্রীও করোনা আক্রান্তের বিষয়টি। তারা আইসোলেশনে আছেন তার এবং রাজের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে , শুভশ্রী ওই পোস্টে জানান।

এই কঠিন সময় কাটিয়ে উঠবেন সবার ভালবাসা এবং আশীর্বাদে শুভশ্রী আশা প্রকাশ করছেন। তিনি সবাইকে পরামর্শ দিয়েছেন মাস্ক পরা এবং নিরাপদে থাকার। তারা ঠিক আছেন জানান, শুভশ্রী।এই টালিউডের তারকা দম্পতি করোনায় আক্রান্ত হয়েছিলেন এর আগেও। ২০২০ সালের আগস্টে রাজ চক্রবর্তী করোনায় আক্রান্ত হন প্রথমবার। ১৭ আগস্ট সেই বছরের করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন টুইট করে।

শুভশ্রী করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ যখন ব্যস্ত বিধানসভা নির্বাচনের প্রচার নিয়ে। টালিউডের এই অভিনেত্রী ২০২১ সালের ২০ এপ্রিল জানিয়েছিলেন সেই খবর। তখন সুস্থ ছিল ইউভান তাদের সন্তান।

- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles