17 C
Dhaka
Tuesday, January 18, 2022

মেহজাবিন চৌধুরী: অব্যশই জানাবো ব্যক্তিগত জীবন নিয়ে !

- Advertisement -

বৈচিত্রময় চরিত্রে অভিনয় করে গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। নাটকে জনপ্রিয়তার তুঙ্গে থাকার কারণে তাকে নিয়ে ভক্তদের আগ্রহেরও কমতি নেই।

প্রেম-বিয়ে নিয়ে নানা সময়ে গুঞ্জন উঠলেও সেগুলো কখনই পরিষ্কার করেননি এই অভিনেত্রী। সম্প্রতি এই তারকার সাথে নির্মাতা আদনান আল রাজীব একটি ছবি পোস্ট করেন। যার সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন বলে বছরের পর বছর গুঞ্জন ছড়িয়েছে, সেই রাজীবের সঙ্গেই দেখা একটি ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোড়ন তৈরি হয়। এরপর থেকে মেহজাবিনকে নিয়ে মিডিয়াপাড়ায় গুঞ্জন উঠে তবে কি বিয়ে করছেন তিনি?

আপাত এই বিষয় নিয়ে এখনো ভাবছি না, এ বিষয়ে মেহজাবিন চৌধুরী সময় সংবাদকে বলেন। আপাতত আমি আমার অভিনয় আর ক্যারিয়ার নিয়েই ভাবছি। তবে ব্যক্তিগত জীবনের কোনো ঘটনা ঘটলে ইনশাল্লাহ সকলকেই জানাবো।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন রাজীব উল্লেখ্য, সম্প্রতি মেহজাবিন-রাজীবের ছবিটি। ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবিন।

বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন মেহজাবিন।

- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles