17 C
Dhaka
Tuesday, January 18, 2022

মেসিকে পাচ্ছে না পিএসজি ব্রেস্তের বিপক্ষেও

- Advertisement -

পিএসজি সুপারস্টার লিওনেল মেসি কিছুদিন আগে নভেল করোনাভাইরাসে আক্রান্ত হন। এখনই মাঠে ফিরতে পারছেন না তিনি করোনা থেকে মোটামুটি সেরে উঠলেও। কিছুদিন সময় দিতে চায় পিএসজি আর্জেন্টাইন তারকাকে ফিট হতে। মেসিকে পাচ্ছে না প্যারিসের ক্লাবটি ব্রেস্তের বিপক্ষে ম্যাচটিতে।

রাত ২টায় ব্রেস্তের বিপক্ষে খেলবে পিএসজি লিগ ওয়ানের ম্যাচে আজ শনিবার বাংলাদেশ সময়। গতকাল শুক্রবার জানিয়ে দিয়েছে ফরাসি ক্লাবটি ম্যাচটিতে মেসির না খেলার কথা।
ক্লাবের চিকিৎসক দলের সঙ্গে কাজ করে যাচ্ছেন মেসি , বিবৃতিতে পিএসজি জানায়। সাত বারের বর্ষসেরা এই ফুটবলার আগামী সপ্তাহে দলে ফিরতে পারেন।

স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে নিজের পরিস্থিতির কথা জানান মেসি গতকাল শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে। মি কোভিডে আক্রান্ত হয়েছি এবং এ সময়ে আমি যত মেসেজ পেয়েছি আপনারা জানেন তা পাঠানোর জন্য সবাইকে ধন্যবাদ। তারচেয়ে বেশি সময় লাগছে এটা থেকে সেরে উঠতে যতটা সময় লাগবে ভেবেছিলাম।

আমি মাঠে নামার জন্য মুখিয়ে আছি মি প্রায় ঠিক হয়ে গেছি অনুশীলন শুরু করে দিয়েছেন তিনি। কয়েকদিন ধরে অনুশীলন করে যাচ্ছি শতভাগ ফিটনেস পেতে আমি। চ্যালেঞ্জ অপেক্ষা করছে এ বছর অনেক বড়। সবার দেখা হবে খুব শিগগিরই আশা করছি সবার সঙ্গে।

মেসি করোনায় আক্রন্ত হন বলে ধারণা করা হয় গেল মাসে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে। জানায় প্যারিসের ক্লাবটি বিষয়টি ২ জানুয়ারি সংবাদমাধ্যমকে।

- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles