17 C
Dhaka
Tuesday, January 18, 2022

মীমাংসায় যাব না : সুবাহ , আমিও তার শেষ দেখে ছাড়ব !

- Advertisement -

স্ত্রী মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সঙ্গে আইনি লড়াইয়ের মধ্যেই দুবাই পাড়ি জমিয়েছেন সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন। এদিকে, ইলিয়াসের সঙ্গে শুরু হওয়ার ঝামেলার শেষ দেখে নেওয়ার হুমকি দিয়েছেন সুবাহ।

- Advertisement -

গত বছরের ১ ডিসেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন ইলিয়াস-সুবাহ। বিয়ের একমাস পার না হতেই পরস্পরের বিরুদ্ধে আইনি লড়াইয়ে নামেন তারা।

ইলিয়াস এবং সুবাহ দুজনই দুজনের বিরুেদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছেন। সুবাহর অভিযোগ, টাকার লোভে তাকে বিয়ে করেছিলেন ইলিয়াস। 

৬ জানুয়ারি ফেসবুকে সুবাহ লিখেছেন, ‘নিজের লড়াইটা নিজেই লড়ছি; দুমুঠো ভাত নিজের পেটে নিজে দিচ্ছি। আমি সুষ্ঠু বিচার চাই।

আমি দেখতে চাই ইলিয়াস হোসাইন কত বড় ক্ষমতাশীল ব্যক্তি। তাকে কে কে সাহায্য করে! এবং সে আমার কী কী ক্ষতি করতে পারে। আমার জীবন শেষ হয়ে গেছে ইলিয়াস হোসাইনের জন্য। আমি যেহেতু এখনও বেঁচে আছি, আমিও তার শেষ দেখে ছাড়ব

ইনশাল্লাহ।

আমি তার বিচার চাই। তার সাথে কখনো কোনোদিন আর আমার বোঝাপড়া হবে না। আর যতই কেউ হুমকি-ধামকি দেয়, পা ধরে, আমি কখনই মামলা তুলে নেব না।

এবং আমি মীমাংসায় যাব না।’সুবাহ আরও লিখেছেন, ‘আমি শারীরিক, মানসিক ও সামাজিকভাবে নির্যাতিত। পারলে কেউ হেল্প করুন। আর না হলে আমাকে কেউ খবরদার আর জ্ঞান দিতে আসবেন না, মীমাংসার বিষয়ে কথা বলতে আসবেন না।

আজ যদি মরে যেতাম ওর মার খেয়ে?  তাহলে তো আর লাশ হয়ে এসে আপনাদেরকে এসব জানাতে পারতাম না! আইনের আশ্রয় নিতে পারতাম মামলা দিতে পারতাম না।

আর আমার পাশে কেউ থাকুক আর না থাকুক নিজের লড়াইটা নিজের লড়বো অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করব।’

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles