19 C
Dhaka
Tuesday, January 18, 2022

মিষ্টি নতুন সিনেমায়

- Advertisement -

আবারও সিনেমার পর্দায় মিষ্টি জান্নাত অনেকটা সময় বিরতি দিয়ে। চুক্তিবদ্ধ হয়েছেন তিনি ফুলজান’ নামে নতুন একটি সিনেমায়। চুক্তিবদ্ধ হন মিষ্টি বুধবার (৫ জানুয়ারি) ছবিটিতে। আমিনুল ইসলাম বাচ্চু সিনেমাটি নির্মাণ করবেন।নতুন বছরে আমি কাজটা শুরু করতে যাচ্ছি সিনেমাটির প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন। আমি অভিনয় করব সিনেমাটির নাম ভূমিকায়।

ভূমিকায় অভিনয় করেছিলাম ‘চিনি বিবি’ সিনেমায় নাম। ভালোগল্পের একটি সিনেমায় আমাকে দেখতে পারবেন আমি আশা করছি দর্শকরা। সিনেমাটি বিভিন্ন উৎসবে প্রদর্শনের জন্য নির্মাণ করছেন তিনি আরও বলেন পরিচালক। চলচ্চিত্র উৎসবে চিন্তা করেই নির্মাণ করছেন সেইসাথে এই সিনেমাটি। ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি দেয়া হবে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির পর।

শুরু হওয়ার কথা থাকলেও করোনার জন্য এর শুটিং বন্ধ করা হয়েছে এদিকে চলতি বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটির শুটিং। পেশায় চিকিৎসক সিনেমার পাশাপাশি এই অভিনেত্রী । বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন গরীব ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহযোগিতা, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রাণ গরীব ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহযোগিতা, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রাণ তার নিজস্ব ও ব্যক্তিগত জান্নাত সমাজ কল্যাণ সংস্থা ও বিয়িং।

- Advertisement -

বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টি জান্নাতে প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে। তাকে দেখা গেছে বেশ কিছু সিনেমায়। শেষ সিনেমা ‘তুই আমার রানী’ মুক্তি পায় ২০১৯ সালের এপ্রিল মাসে মিষ্টি জান্নাতের।

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles