17 C
Dhaka
Tuesday, January 18, 2022

মিমও হানিমুনে যাচ্ছেন মালদ্বীপ ক্যাটরিনার মতো :

- Advertisement -

বলিউডের আবেদনময়ী ডিভা ক্যাটরিনা কাইফ রাজকীয় আয়োজনে গেল মাসেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন। স্বামী ভিকি কুশলকে নিয়ে ক্যাট হানিমুনে উড়াল দেন দ্বীপরাষ্ট্র মালদ্বীপ বিয়ের আনুষ্ঠানিকতার পরদিন সকালেই।

বিয়ের এক সপ্তাহ পর বিদ্যা সিনহা মিম বিয়ের পরদিনই না, হানিমুনে যাচ্ছেন কাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা। উড়াল দিচ্ছেন সেই মালদ্বীপে ১১ জানুয়ারি স্বামী সনি পোদ্দার। এই নবদম্পতি এরই মধ্যে একান্তে সময় কাটাতে রিসোর্টও ঠিক করে ফেলেছেন হানিমুনের এই সফর চার দিনের জন্য।

- Advertisement -

এই হানিমুন শিডিউলে পরিবর্তন আসতে পারে করোনা পরিস্থিতি খারাপ হলে, মিম জানিয়েছেন। আমার কাছে তাই আলাদা করে কিছু মনে হচ্ছে না আমার নতুন পারিবার খুব ভালো, আমার মতই আরকি, নতুন সংসার প্রসঙ্গে সাংবাদিকদের মিম বলেছেন সম্প্রতি এক আয়োজনে উপস্থিত হয়ে।

ধর্মরীতি মেনে ধুমধাম আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সনাতন মঙ্গলবার (৪ জানুয়ারি)গেল বিদ্যা সিনহা মিম।

তাঁর হবু স্বামীর নাম সনি পোদ্দার বাগদানের খবর দিয়ে বিদ্যা সিনহা মিম জানানগেল বছর জন্মদিনের সন্ধ্যায় (১০ নভেম্বর) পেশায় তিনি ব্যাংকার বাড়ি কুমিল্লা। সনি ও মিমের পরিচয় তার পর প্রেম ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে।

মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’ সবশেষ বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ সিনেমার শুট করেছেন তিনি ‘অন্তর্জাল’ ও ‘দামাল শিরোনামের একটি সিনেমা।

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles