18.6 C
New York
Wednesday, May 25, 2022

মর্টাল কমব্যাট ঢাকায় হলিউডের

‘মর্টাল কমব্যাট’ শিরোনামে হলিউডের সিনেমা বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে আগামীকাল রোববার মুক্তি পাচ্ছে। অস্ট্রেলিয়ার চলচ্চিত্রকার সাইমন ম্যাকোয়েড মার্শাল আর্ট ঘরানার সিনেমাটি পরিচালনা করেছেন। জেমস ওয়েন প্রযোজনা করেছেন।

বিশেষ আগ্রহ তৈরি করেছে এরই মধ্যে যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়া সিনেমাটি দর্শকের মধ্যে এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্টার সিনেপ্লেক্স জানিয়েছে। সিনেমাটি বক্স অফিস রিপোর্ট আশাব্যাঞ্জক করোনাভাইরাসের মধ্যেও। সিনেমাটির আয়োজন ও নির্মাণে আকর্ষণ রয়েছে সমালোচকদের মতে।


অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয় একই নামের সিনেমা ১৯৯২ সালের জনপ্রিয় ভিডিও গেম ‘মর্টাল কমব্যাট’ থেকে। মুক্তি পায় এটি ১৯৯৫ সালে। ‘মর্টাল কমব্যাট : অ্যানিহাইলেশন’ মুক্তি পায় ১৯৯৭ সালে এর সিক্যুয়েল। সিনেমা দুটি আবার ততটা হতে পারেনি ফাইটিং গেম হিসেবে যতটা জনপ্রিয় ছিল ‘মর্টাল কমব্যাট’। নির্মিত হলো ‘মর্টাল কমব্যাট এবার নতুন করে।


ছবিকে বেশ খানিকটা এগিয়ে রাখছেন তাঁরা সাফল্যের দিক থেকে আগের সিনেমাগুলোর চেয়ে এ। সেখানে তা অবলম্বনে চলচ্চিত্রগুলো অনেকটাই কোমল আর সার্বজনীন জনপ্রিয় ‘মর্টাল কমব্যাট’ ভিডিও গেম যেখানে সহিংসতা আর দুর্ধর্ষ সংঘাতে ভরপুর,। ভাঙার চেষ্টা করা হয়েছে এ সিনেমাতে সেটা। সব কাজ করা হয়েছে অ্যাকশন দৃশ্যগুলোতে দুর্দান্ত।


বিশ্বাসযোগ্যভাবে উপস্থাপন করা হয়েছে, যা দর্শকদের আকৃষ্ট করবে মর্টাল কমব্যাট’-এ মারামারি আর সহিংসতার দৃশ্যগুলো অনেক বাস্তবসম্মত চিত্রনাট্যকার গ্রেগ রুসো টুইটারে জানিয়েছেন মর্টাল কমব্যাট’ ফ্র্যাঞ্চাইজির ভক্ত।


‘মর্টাল কমব্যাট’ আর-রেটেড হবে রুসো বলেন, প্রথমবারের মতো। ম-রেটেড (ম্যাচিওর কন্টেন্ট), তবে এর ব্যতিক্রমও আছে ‘মর্টাল কমব্যাট’ ভিডিও গেমের সিংহভাগই।

- Advertisement -
- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,327FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles