18.6 C
New York
Wednesday, May 25, 2022

বৃষ্টি থাকবে ৫ দিন তাপমাত্রা আরও কমবে!

আরও কমতে পারে সারা দেশে রাতের তাপমাত্রা। প্রবণতা অব্যাহত থাকতে পারে এ ছাড়া ৫ দিন বৃষ্টিপাতের। আবহাওয়া অধিদফতর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায়।

অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হত পারে বরিশাল ও সিলেট রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, খুলনা রংপুর পূর্বাভাসে বলা হয় বিভাগের অনেক জায়গায় এবং চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায়।

শের দক্ষিণাঞ্চলে তা ২ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস হ্রাস পেতে পারে দেশের উত্তরাঞ্চলে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।


শীতের তীব্রতা বেড়েছে কয়েকগুণ শুক্রবারের ৪ ফেব্রুয়ারি বৃষ্টির পর। ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা কনকনে ঠান্ডা বাতাসে।


খেটে খাওয়া মানুষের দুর্ভোগ চরমে পঞ্চগড়ে হাড় কাঁপানো শীতে। স্বাভাবিক কাজকর্মে অসহনীয় ঠান্ডায় ব্যাঘাত ঘটছে। চলাচল করছে যানবাহন কুয়াশায় হেডলাইট জ্বালিয়ে।


ঠাকুরগাঁওয়ে জেঁকে বসেছে শীত এদিকে বৃষ্টির পর। শিশু ও বৃদ্ধরা তে সবচেয়ে বেশি কষ্টে অনেকেই ফিরেছে খালি হাতে কাজের সন্ধানে বেরিয়ে। লালমনিরহাটেও শীতে বিপর্যস্ত খেটে খাওয়া মানুষ এ ছাড়া নীলফামারী দিনাজপুর।


১১ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় শুক্রবার সর্বনিম্ন তাপমাত্রা।

- Advertisement -
- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,327FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles