18.6 C
New York
Wednesday, May 25, 2022

বাবর আজম, ম্যান অফ দ্য ম্যাচ এবং ম্যান অফ দ্য সিরিজ

বাবর আজম, ম্যান অফ দ্য ম্যাচ এবং ম্যান অফ দ্য সিরিজ: আমরা এক বা দুই রাউন্ডের জন্য গাড়ি নিয়ে যাব (হাসি)। প্রথম ম্যাচ হারার পর আপনার আত্মবিশ্বাস দরকার।

- Advertisement -

খেলোয়াড়দের কৃতিত্ব যায় কারণ তারা দায়িত্ব নিয়েছেন এবং বল ও ব্যাট হাতে ভালো প্রচেষ্টা দেখিয়েছেন। প্রথম দিকে উইকেট পেলে প্রতিপক্ষের ওপর চাপ থাকে।

আমাদের প্রায় প্রতিটি বোলারই তাদের পরিকল্পনা বাস্তবায়ন করেছে। চাপ আছে কিন্তু আপনার খেলা উচিত। আমি বেশিরভাগ চাপ নিতে এবং আমার ছেলেদের পিছনে নেওয়ার চেষ্টা করি।

অ্যারন ফিঞ্চ: আপনি যখন তিন নিচে, আপনি অনেক কিছু করতে পারবেন না। আমরা ভিন্ন জিনিস করার চেষ্টা করেছি কিন্তু দুজন লোক তাদের ক্লাস দেখিয়েছে।

আমরা আক্রমণ চালিয়ে যেতে চেয়েছিলাম। আমরা 260 বা 270 পেতে চেয়েছিলাম কিন্তু অনেক ঝুঁকি নিয়েছিলাম। ট্র্যাভিস এবং বেন ভাল খেলেছে।

অ্যাডাম জাম্পা সর্বত্র দুর্দান্ত ছিল। কিছু দুর্দান্ত ভক্তদের সামনে পাকিস্তানে খেলা এখানে আশ্চর্যজনক হয়েছে। ইমাম-উল-হক: প্রথম ম্যাচ থেকে ছেলেরা যেভাবে ফিরে এসেছে তাতে আমাদের একে অপরের প্রতি আত্মবিশ্বাস এবং বিশ্বাস রয়েছে। আমি এখন পরিণত খেলোয়াড়।

গত দেড় বছর ধরে কঠোর পরিশ্রম করছি। বাবরকে ধন্যবাদ – সে আমার সবচেয়ে ভালো বন্ধু এবং আমরা একে অপরকে সাহায্য করি। ফখর তাড়াতাড়ি আউট হয়ে গেলেন এবং আমরা জানতাম আমরা ভালো ফর্মে আছি – আমি এবং বাবর। একটি বড় লক্ষ্য ছিল না।

শুধু শান্ত থাকতে এবং আলগা বল শাস্তি চেয়েছিলেন. আমি সবাইকে সম্মান করি। যে জিনিসটি আমি নিজেকে পরিবর্তন করেছি তা হল আমি যা নিয়ন্ত্রণ করি তা নিয়ন্ত্রণ করতে চাই (সমালোচকদের প্রতিক্রিয়া)

–আবু হানিফ বিপ্লব 🌺

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,327FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles