17 C
Dhaka
Tuesday, January 18, 2022

পরীমনি : এমন বিয়ের ইচ্ছা ছিল সারা জীবন

- Advertisement -

বিয়ে করেছেন অভিনেতা শরীফুল রাজকে এ খবর তো এখন বেশ পুরনো আলোচিত চিত্র নায়িকা পরীমনি। ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে তাদের বিয়ের একটি ভিডিও।

দেখা মেলে রাজ-পরীর ভিডিওতে বর ও কনের বেশে। পালকিতে করে নববধূ পরীকে নিয়ে যাওয়ার দৃশ্য বিয়ের সময় গ্রাম্য পরিবেশে দুজনার খুনসুটি, মালাবদল। আমার এমনে বিয়ে করতে ইচ্ছা করছিল সারা জীবন জকে পালকিতে বসে পরীমন বলছেন ভিডিওতে শোনা যায়।

- Advertisement -

পরী ও রাজের সত্যিকারের বিয়ের ভিডিও নয় যে ভিডিওটি ভাইরাল হয়েছে। ‘গুণিন’ এর একটি বিহাইন্ড দ্য সিন তাদের অভিনীত আসন্ন সিনেমা। প্রেম এবং পরিশেষে বিয়ে, এ সিনেমার মধ্য দিয়েই রাজ-পরীর পরিচয়। এ সিনেমার কাহিনিতেও রাজ-পরীর বিয়ে হয় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত। রমিজ ও রাবেয়া সিনেমায় তাদের চরিত্রের নাম। এখন চলছে মুক্তির প্রস্তুতি গুণিন’র শুটিং শেষ।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন শরীফুল রাজ পরীমনিকে হাসপাতাল থেকে বের হওয়ার একটি ছবি। অভিনন্দন রাজ ক্যাপশনে লেখেন ধন্যবাদ পরীমনি। ইমোজি ব্যবহার করেছেন এ অভিনেতা ক্যাপশনের শেষে ফূর্তি ও ভালোবাসার।

পরীমনি জানান, মা হতে যাচ্ছি সোমবার (১০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে। তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি আজকে ডাক্তার যখন কনফার্ম করল। আমি উড়ছি ডানা গজিয়েছে আমার।

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles