18.6 C
New York
Wednesday, May 25, 2022

পপি : দীর্ঘদিন উধাও থাকার পর ‘অনেক কষ্ট’ নিয়ে যা বললেন!

সাদিকা পারভিন পপি দীর্ঘদিন ধরে উধাও ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা। বিয়ে করার গুঞ্জনের সঙ্গে সন্তানের মা হওয়ার খবর গণমাধ্যমে এসেছে এই সময়ে তাঁর। এলেন নায়িকা অবশেষে প্রকাশ্যে।জানিয়েছেন নিজের আড়ালে থাকার কারণও আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে মুখ খুলেছেন।

প্যানেলকে সমর্থন জানিয়েছেন চিত্রনায়িকা পপি এবারের নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার। ‘ভেবেছিলাম আর কখনও ক্যামেরার সামনে আসব না যুক্ত করেছেন। নিজের কিছু দায়বদ্ধতা থেকে আজকে কিছু কথা না বললেই না কিন্তু একজন শিল্পী হিসেবে।

বাংলাদেশের নাম উজ্জ্বল করার জন্য অনেক কাজ করেছি দীর্ঘ ২৬ বছর ইন্ডাস্ট্রিতে অনেক সুনামের সাথে কাজ করার চেষ্টা করেছি। ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছি তিন-তিন বার।

আজকে অনেক কষ্ট নিয়ে কথাগুলো বলা পপি বলেন। আমি আছি আপনাদের সকলের মাঝে আজ আমি কোথায়। আবার ফিরব কাজে হয়তো ভাগ্যে থাকলে। সেটি হচ্ছে, বর্তমান সমিতির একটি মাত্র ব্যক্তির কারণে তবে যে কথাটা বলতে চেয়েছিলাম।

অনেক রকম অপকর্মে অসহযোগিতার কারণে আমাকে বার বার অপমানিত হতে হয়েছে তাঁর পলিটিক্স, তাঁর নোংরামি। যেখানে আমি সায় দিইনি বা আমরা সায় দিইনি সে বিভিন্ন রকম অপকর্ম করার চেষ্টা করেছে।

- Advertisement -
- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,327FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles