17 C
Dhaka
Tuesday, January 18, 2022

নাস্তানাবুদ জয়া : পোশাকের জন্য নেতিবাচক মন্তব্যে

- Advertisement -

জয়া আহসান সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন বাংলাদেশের এই মুহূর্ত। দুই বাংলার মানুষের অভিনয়শৈলীতে তিনি মুগ্ধ করে রেখেছেন। সবাইকে করেছেন কুপোকাত তিনি অভিনয় নয়, তার গ্ল্যামার ও লুকেও। তার ঝুড়িতে রয়েছে ৪টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে।

তার সুখ্যাতি ওপার বাংলাতেও রয়েছে সম্মাননা পেয়েছেন সেখানেও। তিনি সবসময় থাকেন সরব সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয় তারকা হওয়ার কারণে। তার ভক্ত ও অনুরাগীদের নিয়মিত ছবি পোস্ট করে চমকে দেন।

- Advertisement -

সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন সম্প্রতি তেমনই একটি ছবি তিনি। তার সুন্দর হাসিতে যেন মুগ্ধতা ছড়িয়ে পড়েছে সেখানে কফির পেয়ালা হাতে।

তেমনি স্টাইলেও দেখা গেছে বৈচিত্র্য এই নায়িকাকে যেমন মোহনীয় রূপে দেখা গেছে। ছবিগুলো দেখে নেতিবাচক মন্তব্য করেছেন নেটিজেনদের একাংশ। সংক্ষিপ্ত পোশাক নিয়ে কথা বলেছেন সমালোচকদের বেশির ভাগই জয়ার। তবে তাতে কী বয়স ৪০ ছুঁইছুঁ ফিটনেসেও যে কোনো নতুন শিল্পীকে টেক্কা দিতে পারেন শুধু রূপের জাদুতেই নয় জয়া।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন সমান জনপ্রিয়তা অর্জন করেন রবর্তীকালে বিজ্ঞাপন ও সিনেমা দুই ক্ষেত্রেই। বাংলাদেশের গোপালগঞ্জ জেলায় জয়া আহসানের জন্ম। ছিলেন একজন শিক্ষিকা মা রেহানা মাসউদ, মুক্তিযোদ্ধা তার বাবা এ এস মাসউদ। এক ভাই দুই বোন জয়ারা।

নাচ ও গানের প্রতি আকৃষ্ট ছিলেন অভিনয় শুরুর আগে জয়া। তিনি ছবি আঁকা শিখেছেন প্রাতিষ্ঠানিক লেখাপড়ার পাশাপাশি। পরিচালনা করেন বলে জানা যায় অভিনেত্রী একটি সংগীত স্কুলও। ব্যাচেলর’ মুক্তি পায় ২০০৪ সালে জয়া অভিনীত প্রথম সিনেমা।

অভিনয় করে প্রশংসা পান গেরিলা চলচ্চিত্রে বিলকিস বানুর চরিত্রে।চোরাবালি’ও প্রশংসিত হয় এই নায়িকার। সর্বশেষ সিনেমা ‘দেবী’ অভিনীত এবং প্রযোজিত জয়া। টলিপাড়ায় পা রাখেন জয়া পরিচালক অরিন্দম শীলের হাত ধরে। আবর্ত (২০১৩) ছবিতে অভিনয় করেন।

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles