18.6 C
New York
Tuesday, May 24, 2022

নতুন গান প্রকাশ্যে আদর-বুবলীর

ঢালিউড সিনেমার এ সময়ের ব্যস্ততম নায়িকাদের অন্যতম তিনি চিত্রনায়িকা শবনম বুবলী। সৈকত নাসির পরিচালিত সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় অভিনয় করেছেন ‘তালাশ’ নামের একটি সিনেমায় প্রথমবারের মতো তিনি চিত্রনায়ক আদর আজাদের সঙ্গে জুটি বেঁধে। আলোচনায় থাকেন বুবলী বছরজুড়ে নতুন নতুন কাজ দিয়ে।

মুক্তি পেয়েছে সিনেমাটির ‘রঙের দুনিয়া’ শিরোনামের গান মুক্তি সামনে রেখে প্রচারণার অংশ হিসেবে মঙ্গলবার একটি ইউটিউব চ্যানেলে। গানটিতে কণ্ঠ দিয়েছেন ফাতিমা তুয যাহরা ঐশী ও আরিফ রহমান জয় শাহ আব্দুল করিমের কথা ও সুরে। এটি মুক্তির পর দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে বলে জানান আদর আজাদ সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ।


আগের গানটি থেকেও বেশ সাড়া পেয়েছিলাম এই সিনেমার প্রতিটি গানই শ্রুতিমধুর। গানগুলো আমারও খুব পছন্দের নতুন গান প্রসঙ্গে বুবলী বলেন। নতুন গানটিও দর্শক বেশ পছন্দ করবেন আশা করি।


এতে উঠে আসে আদর আজাদ ও শবনম বুবলীর প্রেমময় যন্ত্রণার গল্প এর আগে মুক্তি পায় ‘মায়া মাখা’ শিরোনামের গান। এটি অন্তর্জালে প্রকাশ পাওয়ার পর বেশ প্রশংসিত হয় তার আগে মুক্তি পায় সিনেমাটির ফার্স্টলুক।


কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির। মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ রোমান্টিক থ্রিলার গল্পে সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান।

- Advertisement -
- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,327FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles