18.6 C
New York
Wednesday, May 25, 2022

ক্রিস কেয়ার্নস ক্যানসারে আক্রান্ত

ক্রিস কেয়ার্নসের দুঃসময় যেন কাটছেই না নিউজিল্যান্ডের কিংবদন্তি খেলোয়াড়। সাবেক এই কিউই অলরাউন্ডার সময়ই নানা শারীরিক জটিলতায় ভুগেছেন। ৫১ বছর বয়সী এই ক্রিকেটার এবার নতুন করে অন্ত্রের ক্যানসারে আক্রান্ত হয়েছেন।

তার এই ক্যানসারের খবরটি নিউজিল্যান্ডের বেশকিছু সংবাদমাধ্যম জানিয়েছে। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছিলেন কেয়ার্নস গত সপ্তাহে গুরুতর হার্ট অ্যাটাক এবং শরীরের নিম্নাঙ্গের প্যারালাইসিস থেকে। বার অন্ত্রের ক্যানসার ধরা পড়েছে তার সেই অসুস্থতার কারণে রুটিন চেকআপ করাতে গিয়েই।


এ বিষয়ে জানিয়েছেন কেয়ার্নস নিজেই এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে। নতুন করে চিকিৎসা করাতে হবে তাকে যে কারণে এখন আবার। এ সপ্তাহের সবচেয়ে খারাপ বিষয় টম ব্র্যাডির অবসরের খবরটিই হয়তো ইনস্টাগ্রামে কেয়ার্নস লিখেছেন, ‘গত সপ্তাহে আমার মনে হচ্ছিল।

টিবি১২-এর অবসর আসলে যোজন ব্যবধানে দ্বিতীয় হবে কিন্তু এখন জানতে পারলাম।


আমি অন্ত্রের ক্যানসারে আক্রান্ত আমাকে গতকাল জানানো হয়েছে কেয়ার্নস আরও লিখেন। একটি ধাক্কা খুবই বড় এমন কিছুর আশা করিনি আমি রুটিন চেকআপ করাতে গিয়ে।

বিশেষজ্ঞদের সঙ্গে বসে পরবর্তী পদক্ষেপ ঠিক করার জন্য এখন আবার নিজেকে প্রস্তুত করছি।


গুরুতর অসুস্থতায় আক্রান্ত হয়েছিলেন কেয়ার্নস গত বছরের আগস্টে হার্ট অ্যাটাক থেকে মহাধমনীর। লাইফ সাপোর্টেও বেশ কিছুদিন থাকতে হয় সে সময় স্ট্রোকের ফলে তার পা প্যারালাইজড হয়ে যায়।

- Advertisement -
- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,327FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles