18.6 C
New York
Tuesday, May 24, 2022

করোনায় আক্রান্ত বিটিএস সদস্য পার্ক জিমিন

বিখ্যাত কে-পপ ব্যান্ড বিটিএসের অন্যতম সদস্য পার্ক জিমিন এবার করোনায় আক্রান্ত হয়েছেন।

ব্যান্ডটির ব্যবস্থাপনা সংস্থা বিগহিট মিউজিক গণমাধ্যমে খবরটি নিশ্চিত করেছে জরুরিভিত্তিতে অস্ত্রোপচারও করা হয়েছে জিমিনের। কে-পপ গ্রুপ বিটিএসের তিন সদস্য করোনা পজেটিভ হয়েছেন এর আগে বিগহিট মিউজিক সংস্থাটি জানিয়েছিল।


৯ বছর বয়সী কন্ঠশিল্পী জিন এবং গীতিকার এবং র‌্যাপার সুগা করোনা আক্রান্ত তিন সদস্য ছিলেন ২৭ বছর বয়সী র‌্যাপার আরএম। একদিন পর বাকি দুজন করোনা শনাক্তের খবর পাওয়া যায় প্রথমে সুগা কোভিড আক্রান্ত হওয়ার একদিন।


তাকে পরীক্ষার জন্য হাসপাতালের ইমার্জেন্সিতে নিয়ে পিসিআর পরীক্ষা করা হয় বিগহিট মিউজিক সংস্থা জানিয়েছে হঠাৎ পেটে ব্যাথা অনুভব করলে এবার সে তালিকায় নতুন যোগ হলেন জিমি।


সেই সাথে করোনা পজেটিভও শনাক্ত হন জিমিন সেখানে ধরা পড়ে তার তীব্র অ্যাপেনডিসাইটিস। স্ত্রোপচার সফল হয়েছে এবং জিমিন ধীরে ধীরে সেরে উঠছেন চিকিৎসকের পরামর্শে তার অস্ত্রোপচার করা হয়েছে।


৪৯তম আসর জিতে নিজেদের দখলে নিয়েছিল দক্ষিণ আমেরিকার জনপ্রিয় ব্যান্ড বিটিএস আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসের। জিতে নেয় বিটিএস তিনটি বিভাগেই পুরস্কার।


এই তিনটি বিভাগেই জয়ী হয়েছেন এই জনপ্রিয় ব্যান্ড বিটিএসে সর্বশেষ যোগ দেওয়া সদস্য ছিলেন পার্ক জিমিন ‘আর্টিস্ট অব দ্য ইয়ার,’ ‘ফেবারিট পপ গ্রুপ’, ‘ফেবারিট পপ সং’।

- Advertisement -
- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,327FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles