5.5 C
New York
Saturday, March 2, 2024

কথা ছাড়াই বাজিমাত : চাকরি হারানো থেকে জনপ্রিয় টিকটকার

- Advertisement -

যেখানে কে কখন ভাইরাল হবে আর রাতারাতি পরিচিতি পাবে তা বলা যায় না সোশ্যল মিডিয়া এমন এক জায়গা। কতজন তো কথার ফুলঝুড়িতে মোহিত করেন তবে ভাইরাল হওয়ার দৌড়ে কতজন কত কিছুই না করে থাকেন। ব্যতিক্রম সেনেগালের বাসিন্দা খাবি লেইম কিন্তু এই জায়গায় একেবারেই। ইতালিতে থাকেন তিনি পরিবারের সঙ্গে।

ইতালিজুড়ে বিভিন্ন সংস্থায় আর্থিক প্রভাব পড়ে গত ২০২০ সালে করোনা মহামারির সময়ে। কারখানায় সামান্য বেতনের চাকরি হারান ২১ বছর বয়সী খাবি ২০২০ সালেই মার্চে।

তার দুর্দান্ত বিচরণ সোশ্যল মিডিয়ার সব সাইটেই। নানা অঙ্গভঙ্গি করে মাতিয়েছেন সবাইকে আর দশজনের মত কথায় নয়। এক নাগাড়ে ভিডিও দিয়ে যান কেউ কেউ বছরের পর বছর এক। খরচ ও পরিশ্রম করেন অনেক তবে মেলে না ফলোয়ার্স। এত পরিশ্রম করতেই হয়নি তবে খাবির। খালি মুখ ও হাতের ভঙ্গিমা।

বিশেষ এডিটিং-ও নয় কোনও কথাও নয় আর তাতেই বাজিমাত। তাই নিয়ে দিশেহারা হয়ে যান খাবি চাকরি হারিয়ে কী করবেন। কাজ পাচ্ছিলেন না অনেক খুঁজেও কোনও। টিকটক ভিডিও বানাতে শুরু করেন তিনি তখনই সময় কাটাতে ও মন অন্যমনস্ক করতে। এক সম্পূর্ণ নতুন জিনিস বিষয় হিসেবে বেছে নেন।

- Advertisement -
- Advertisement -

ট্রোল ভিডিওর সংখ্যাও কম নয় আজগুবি লাইফ হ্যাকস নিয়ে রোস্ট।সাধারণ কাজটা করে দেখাতেন তিনি খালি ভিডিওগুলোর পাশাপাশি সহজভাবে।

- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,912FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker

Refresh Page