5.5 C
New York
Saturday, March 2, 2024

ওপেনিংয়ে থাকছেন কারা আফগান সিরিজে?

- Advertisement -

আফগান সিরিজ দরজায় কড়া নাড়ছে। হতে পারে দল ঘোষণা আগামী ১৫ ফেব্রুয়ারি। টি-টোয়েন্টি নিয়ে চিন্তার ভাঁজ কমেনি নির্বাচকদের ওয়ানডে দলের ওপেনিং নিয়ে ভাবনা না থাকলেও। অবশ্য জায়গা করে নিতে পারেন বেশ কজন ক্রিকেটার বিপিএলের পারফরম্যান্স বিচারে দুই দলের দ্বিপাক্ষিক সিরিজে।

তামিম ইকবালের আসরে দুর্দান্ত পারফরম্যান্স। টি-টোয়েন্টি স্কোয়াডে তবে তিনি থাকছেন না। এখনও নির্বাচকরা কিছু জানাননি তার স্থলাভিষিক্ত কে হবেন সেটা নিয়ে। বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ রান এনামুল হক বিজয়ের ওপেনিংয়ে ব্যাট করতে নেমে চলতি আসরে তামিমের পরে।


লিটন কুমার দাসও রানে ফিরেছেন সৌম্য সরকার। ফরচুন বরিশালের মুনিম শাহরিয়ার আলাদা করে নজর কেড়েছেন। মাহমুদুল হাসান জয় আফগান সিরিজে দলে জায়গা পেলেও পেতে পারেন সংস্করণটা ভিন্ন হলেও জাতীয় দলের জার্সি গায়ে জড়ানো।


সে জায়গাটা নতুন করে পেতে পারেন এনামুল হক বিজয় পুরোনোদের মধ্যে যদি কাউকে সুযোগ দেওয়া হয় তাহলে। ব্যাট হাতে উজ্জ্বল ছিলেন বিজয় চলতি বিপিএলে সিলেট সানরাইজার্স ব্যর্থ হলেও । তিনি করেছেন ২৪৮ রান ৮ ম্যাচে ৩১ গড়ে। ১২১ এর উপরে স্ট্রাইকরেটটাও। ৭৮ রানের ইনিংস খেলেছেন সর্বোচ্চ।


তাহলে সে চমকের শিরোনাম হতে পারে মুনিম শাহরিয়ার আফগান টি-টোয়েন্টি সিরিজে যদি বিসিবি চমক নিয়ে হাজির হন। ব্যাটিংয়ে ইতোমধ্যে নজরে এসেছেন সবার চলতি বিপিএলে মাত্র তিন ম্যাচ খেললেও মারমুখী । স্ট্রাইকরেটটা ১৭৬ এর বেশি ৩ ম্যাচে ৯৭ রান করা মুনিমের। যেমন ব্যাটার আসলে দেশের প্রয়োজন টি-টোয়েন্টি ক্রিকেটে।

- Advertisement -
- Advertisement -


অবশ্য স্ট্রাইকরেটে তাদের চেয়ে এগিয়ে নতুন করে আলোচনায় আসা ইমরুল কায়েস। ৭ ম্যাচে তার রান সংখ্যা ১৫২ ১৩৪ স্ট্রাইকরেটে। বলার মতো তার আর বড় কোনো ইনিংস নেই ৮১ রানের একটি ইনিংস ছাড়া।

- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,912FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker

Refresh Page