17 C
Dhaka
Tuesday, January 18, 2022

ইলিয়াস কাঞ্চন: শিল্পীদের কাজের ব্যবস্থা করতে চাই

- Advertisement -

কাজ করে বেঁচে থাকবে, চলচ্চিত্রের শিল্পীরা অনুদানের টাকায় নয় ,বলেছেন একুশে পদকপ্রাপ্ত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। করতে চাই সে ব্যবস্থা আমাদের প্রথম কাজ এটাই হবে।

নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। সামনে রেখে রোববার (৯ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ নির্বাচনকে। সভাপতি পদে লড়বেন এ চিত্রনায়ক আগামী ২৮ জানুয়ারি শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে। চিত্রনায়িকা নিপুণ সাধারণ সম্পাদক পদে আছেন তার প্যানেলে।

- Advertisement -

মনোমালিন্য হচ্ছে দীর্ঘদিন যারা এই সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন সেই নেতৃত্বের মধ্যে অন্য সংগঠনগুলোর সঙ্গে একটা রেষারেষি হচ্ছে নিপুণরা আমার কাছে এসে বলল নির্বাচনে সভাপতি প্রার্থী হওয়া প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন। চলচ্চিত্রে থাকে তাহলে তো উন্নয়ন হবে না এই মনোমালিন্য ভেবে নির্বাচনে এসেছি আমি বিষয়গুলো।

সিনেমার জন্য কিছু করতে চায় আমাদের সরকার তিনি বলেন। একটা জায়গা বিএফডিসি প্রধানমন্ত্রীর ভালো লাগার। প্রতিষ্ঠিত হয়েছে এই এফডিসি জাতির জনকের হাতে। আপনার মতো মানুষকে আমাদের লাগবে এখানে নিপুণরা এসে বলেছে। নেতৃত্বের অভাব উপযুক্ত রাজি হয়েছি এসব ভেবে।

লড়বেন সাইমন সাদিক কাঞ্চন-নিপুণ প্যানেলে যুগ্ম সাধারণ সম্পাদক পদে। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নিরব থাকছেন ভোটের মাঠে ,ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে ইমন। ফেরদৌস, সাইমন, চিত্রনায়িকা নূতনসহ এ প্যানেলে থাকবেন চিত্রনায়ক রিয়াজ অনেকেই।

তারাও উপস্থিত ছিলেন সংবাদ সম্মেলনে। শামসুল আলম, নির্মাতা বদিউল আলম খোকন প্রমুখ উপস্থিত ছিলেন প্রযোজক নেতা খোরশেদুল আলম খসরু। মনোনয়নপত্র সংগ্রহ করবেন কাঞ্চন-নিপুণ আগামী ১১ জানুয়ারি জমা দেবেন পরদিন। ঘোষণা করবেন তারা আনুষ্ঠানিক প্যানেল ও ইশতেহার।

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles