17.2 C
New York
Tuesday, May 24, 2022

আল্লু অর্জুনের কমেন্ট, Pushpa-র গানে নেচে ঝড় তুলেন ওয়ার্নারের তিন কন্যা !

বিনোদন ডেস্ক : এরইমধ্যে ভারতজুড়ে আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘পুষ্পা’ তুমুল জনপ্রিয়তা পেয়েছে। তবে শুধুমাত্র ভারতেই নয়, বিদেশেও এই সিনেমাটি সমান ভালোবাসা পেয়েছে। ইতোমধ্যে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার ‘পুষ্পা’র জনপ্রিয় গান শ্রীভাল্লির সঙ্গে নাচও করেছেন।

- Advertisement -

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় জোর ভাইরাল হয়েছে। আশা করি, আপনারাও ভিডিয়োটি এতদিনে দেখে নিয়েছেন। আর এবার ওয়ার্নারের তিন মেয়ে ইসলা রোজ, ইন্ডি রাই এবং আইভি মায়ে এই সিনেমারই অন্য একটি গান ‘সামি সামি’র সঙ্গে নাচ করে।

এই ভিডিয়োটিও সোশ্যাল মিডিয়া ইতিমধ্যে কাঁপাতে শুরু করেছে। সবথেকে মজার ব্যাপার, এই ভিডিও দেখে কমেন্ট করলেন আল্লু অর্জুনও (Allu Arjun)।

ভারতীয় সিনেমার প্রতি ওয়ার্নারের টান বরাবরেরই। কখনও তিনি নাচ করেন আবার কখনও বা কোনও গানের সঙ্গে তাঁকে ঠোঁট মেলাতে দেখা যায়। আর এই সব ভিডিয়োই তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। বলিউড এবং টলিউড সিনেমার গানের সঙ্গে তিনি মাঝেমধ্যেই ভিডিয়ো বানাতে থাকেন।

এবার তিনি নিজের মেয়েদের নাচের ভিডিয়ো শেয়ার করলেন। ‘সামি সামি’ গানের হুক স্টেপে ওয়ার্নারের তিন মেয়েকে নাচতে দেখা যায়। ইসলা, ইন্ডি এবং আইভি তিনজনকেই সুইম স্যুটে দেখতে পাওয়া যায়। এই তেলুগু গানের সঙ্গে চুটিয়ে নাচ করে তারা।

সিনেমায় এই গানে রশ্মিকা মান্ধানা এবং আল্লু অর্জুনকে নাচ করতে দেখা গিয়েছিল।

রবিবারই এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছিল। ইতোমধ্যেই ভিডিয়োর ভিউজ ৫ মিলিয়ন ছাড়িয়ে যায়।

ভিডিয়োর ক্যাপশনে ডেভিড ওয়ার্নার লিখেছেন, ‘বাবা-মায়ের সামনেই মেয়েরা সামি-সামি গানের সঙ্গে নাচ করার চেষ্টা করছে।’

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,326FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles