12.1 C
New York
Tuesday, March 5, 2024

আরামবাগের মিনহাজ : স্পট ফিক্সিংয়ের অভিযোগে আজীবন নিষিদ্ধ

- Advertisement -

আরামবাগের তৎকালীন সভাপতি মিনহাজ উদ্দিন স্পট ফিক্সিংয়ের অভিযোগে সব ধরনের টুর্নামেন্ট থেকে আজীবন নিষিদ্ধ হয়েছেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এ সিদ্ধান্ত জানায় শুক্রবার (৪ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে। সব ধরনের টুর্নামেন্ট থেকে আজীবন নিষিদ্ধ করেছে বাফুফে এদিকে আরামবাগের ট্রেইনার মইদুলকেও।

আর্থিক সমস্যায় ছিল গত বছর আরামবাগ ক্রীড়া সংঘ। পরিচালনার দায়িত্ব তুলে দেন আর্থিক সাহায্যের জন্য ক্লাবটি পৃষ্ঠপোষকদের হাতে। খেলোয়াড় এনেছিলেন তারা বিদেশি কোচিং স্টাফ। বেটিংয়ের যাত্রা শুরু হয় তাদের মাধ্যমেই মূলত।

খেলোয়াড়দের বিরুদ্ধে নিম্ন লিখিত সিদ্ধান্তসমূহ গ্রহণ করে নিষিদ্ধ ফিফার ডিসিপ্লিনারি কমিটি অভিযুক্ত কর্মকর্তা।

ফুটবল সংশ্লিষ্ট সব কার্যকলাপ হতে বিশ্বব্যাপী আজীবন নিষিদ্ধ সাবেক এসিস্ট্যান্ট টিম ম্যানেজার মো.আরিফ হোসেনকে সাবেক ফিটনেস ট্রেইনার ভারতীয় নাগরিক মাইদুল ইসলাম শেখ সাবেক টিম ম্যানেজার মো. গওহর জাহাঙ্গীর রুশো এম. স্পোর্টসের স্বত্বাধিকারী মো. মিনহাজুল ইসলাম মিনহাজ আরামবাগ ক্রীড়া সংঘের সাবেক সভাপতি ও প্রধান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান।

- Advertisement -
- Advertisement -

ভারতীয় নাগরিক আজিজুল শেখকে ফুটবল সংশ্লিষ্ট সকল কার্যকলাপ হতে আগামী ১০ বছরের জন্য বিশ্বব্যাপী নিষিদ্ধ আরামবাগ ক্রীড়া সংঘের সাবেক ফিজিও ভারতীয় নাগরিক সঞ্জয় বোস এবং সাবেক গেম এনালিস্ট/প্লেয়ার এজেন্ট।

- Advertisement -

Related Articles

1 COMMENT

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,912FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker

Refresh Page