5.5 C
New York
Saturday, March 2, 2024

আফ্রিদির জয় আমার জয়ঃ রিজওয়ান

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

টি-টোয়েন্টি বিশ্বকাপে একজন ব্যাট হাতে, আরেকজন বল দিয়ে মন্ত্রমুগ্ধ করে রেখেছিলেন। দেশের জার্সিতে পাকিস্তানকে গ্রুপ পর্বে অপরাজিত রেখে সেমিফাইনালে তুলতে দারুণ অবদান রেখেছিলেন। কিন্তু পাকিস্তান সুপার লিগ (পিএসএল) তাদের মুখোমুখি দাঁড় করিয়েছে। এবারের ফাইনাল হয়েছে মোহাম্মদ রিজওয়ানের মুলতান সুলতান্স বনাম শাহীন শাহ আফ্রিদির লাহোর কালান্দার্সের।

- Advertisement -


ক্রিকেট ক্যারিয়ারে প্রথমবার অধিনায়ক হয়েই বাজিমাত করলেন আফ্রিদি। প্লে অফে রিজওয়ানের দলের কাছে হারলেও শিরোপার লড়াইয়ে ৪২ রানে জিতেছে তার দল। ১৩ ম্যাচে ২০ উইকেট নিয়ে শীর্ষ বোলারের আসনে ছিলেন আফ্রিদি। আর রিজওয়ান ৫৪৬ রান করে দ্বিতীয় সেরা। তার উপরে চ্যাম্পিয়ন দলের ফখর জামান, যার ৫৮৮ রান ১৩ ম্যাচ খেলে।


সাত বছরের অপেক্ষা ঘুচিয়ে লাহোরকে প্রথম শিরোপা এনে দিয়ে প্রতিপক্ষ দলের অধিনায়কের কাছ থেকেও প্রশংসা কুড়ালেন আফ্রিদি। টুইটার পোস্টে দলের প্রচেষ্টাকে স্বীকৃতি দিয়ে এবং সতীর্থ, ভক্ত, মালিক ও সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানিয়ে রিজওয়ান আনন্দ প্রকাশ করেছেন জাতীয় দলের সতীর্থ পেসারের সাফল্যে। রিজওয়ান আফ্রিদি ও দলের বেশ কয়েকটি ছবি পোস্ট দিয়ে লিখেছেন, মুলতান সুলতান্স চ্যাম্পিয়নদের মতো খেলেছে এবং পড়ে যাওয়ার পরও চ্যাম্পিয়নরা উঠে দাঁড়ায়।

বিশ্বাস রাখতে হবে। সব ভক্ত, স্টাফ, খেলোয়াড়, কোচ ও মালিকদের ধন্যবাদ জানাই। লাহোর কালান্দার্সের জন্য সত্যিই খুশি। আর শাহীন আফ্রিদির জয় আমার জয়। শাহীনের টুইট, ৭ বছরের লম্বা অপেক্ষার অবসান হলো। আমরা পিএসএল চ্যাম্পিয়ন, আলহামদুলিল্লাহ। প্রতিটি খেলোয়াড়, কোচ, মালিক, স্টাফ ও ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাই তাদের বিশ্বাসের জন্য। আপনারা এটা সম্ভব করেছেন। রিজওয়ান ভাই ও মুলতান সুলতান্স, আপনারা চ্যাম্পিয়নদের মতো লড়েছেন।

- Advertisement -

Related Articles

Leave a Comment:

Stay Connected

22,025FansLike
3,912FollowersFollow
18,600SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker

Refresh Page