17 C
Dhaka
Tuesday, January 18, 2022

আনুষকা : মুহূর্তেই মুছে ফেললেন মেয়ের জন্মদিনের ছবি!

- Advertisement -

এক বছর পূর্ণ হলো মঙ্গলবার বিরাট-আনুশকার রাজকুমারীর। একটু একটু করে বেড়ে উঠছে ভামিকা বাবা-মায়ের ছায়ায়। বাবা-মায়ের সঙ্গে বিদেশে কাটে তার ছোট্ট এ জীবনের বেশিরভাগ সময়ই। সেখানেই হয় উদযাপন ছয় মাস পূর্তিতে ছিলেন ইংল্যান্ডে। কাটল দক্ষিণ আফ্রিকায়, বায়ো-বাবালের মধ্যে এক বছরের জন্মদিনটা।

শেয়ারও করেছিলেন আনুষকা মেয়ের জন্মদিনের ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। মা-মেয়ে সাদা ড্রেসে ট্যুইনিং করেছে একটি ছবিতে দেখা গেছে। তাকিয়ে হাসছেন আনুষকা ভামিকার মুখের দিকে। মন ভিজেছে নেটপাড়ার সেই অনাবিল হাসিতেই। শ্যাম্পেইনের গ্লাস হাতে বিরাট-আনুষকা অন্য ছবিতে দেখা গেছে। বিশেষ কারণেই আজকের সন্ধ্যাটা একটু অন্যরকম সেই ছবিতে ক্যাপশন। সে কথা ভেবে আমি অযথাই ভয় পাচ্ছিলাম বায়ো বাবলের মধ্যে কেমন হবে জন্মদিন উৎসব।

তৃতীয় ও নির্ণায়ক টেস্টে মাঠে নেমেছে কোহলি বাহিনী মঙ্গলবার থেকে কেপ টাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। কোহলি-কন্যার জন্মদিন সেদিনই। বিকেলে ভামিকার ঘরোয়া জন্মদিন উদযাপন করলেন বিরাট এদিন ব্যাট হাতে দলকে বিপর্যয়ের হাত থেকে রক্ষা করে।

- Advertisement -

সেসব ছবি মুছে ফেলেন আনুষকা ছবি আপলোড করার কয়েক মিনিটের মধ্যেই। তা এখনও স্পষ্ট নয় কী কারণে আনুশকা ছবি দুটি মুছে দিয়েছেন। ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে ভামিকার জন্মদিনের সেই ছবি যদিও ফ্যান পেজগুলোর সুবাদে শেষ রক্ষা হয়নি।

Code 👉 WP205022

Related Articles

Leave a Comment:

Stay Connected

100FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe

Latest Articles